সুপার সাইক্লোন আম্পানে ঝুঁকির মধ্যে থাকা গ্রামবাসীকে উদ্ধার কাজে বাধা সৃষ্টির অভিযোগে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউপির সাবেক চেয়ারম্যান ও জেলা আ. লীগ নেতা শফিউল আজম লেলিনকে আটক করেছে পুলিশ। 

 

আজ মঙ্গলবার দুপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লেলিনকে আটকের বিষয়ে নিশ্চিত করেন জেলার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানিয়েছেন, তিনি উদ্ধার কাজে বাধা দেওয়া ছাড়াও দায়িত্বরত সরকারি কর্মকর্তা ও পুলিশ অফিসারদের হুমকি দেন। এমনকি একজন পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, শফিউল আজম লেলিন ঝুঁকির মধ্যে থাকা গাবুরার জনগনকে উদ্ধারে বাধা দিয়ে আসছিলেন। এভাবে বাধা না দিতে তাকে জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগ সভাপতি এবং তিনি নিজেও অনুরোধ জানিয়ে ব্যর্থ হন।

এরপরও তিনি আজ পুলিশ ও অন্যান্য সরকারি কর্মকর্তাদের সাথে অসৌজন্যমূলক আচরন করেন  এবং একজন পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার মতো ঘটনা ঘটান। এর পরই তাকে আটক করা হয়।

এব্যাপারে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, গতকাল রাত থেকেই তাকে অনুরোধ করে নিবৃত করা যাইনি। এক পর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে চরম অসৌজন্যমুলক আচরণ করায় বাধ্য হয়ে এসিদ্ধান্ত গ্রহণ করতে হয়েছে।

DBC NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *